Home » দেশ » দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

নয়াদিল্লি, ১৯ অক্টোবর : দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । আজ টুইটারে দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, কেন্দ্রীয় পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ি, রেলমন্ত্রী পীযূষ গোয়েল এবং গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পর্রিকর। সবার সুস্বাস্থ্য কামনা করে রাজ্যবাসীকে শুভকামনা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।
বৃহস্পতিবার সকালে টুইটারে রাষ্ট্রপতি দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন, “সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানাই। তবে পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপনের মাঝে আমরা যেন পরিবেশের প্রতিও খেয়াল রাখি।”
অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আবার হিন্দিতে ক্যাপশন দেওয়া নিজের সই করা একটি দীপাবলি শুভেচ্ছার ছবি পোস্ট করেন টুইটারে। তাতে লেখা, “দীপাবলির পবিত্র মুহূর্তে দেশবাসীকে উষ্ণ শুভেচ্ছা জানাই।”
টুইটারে দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, কেন্দ্রীয় পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ি, রেলমন্ত্রী পীযূষ গোয়েল এবং গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পর্রিকর। সবার সুস্বাস্থ্য কামনা করে রাজ্যবাসীকে শুভকামনা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*