Home » বিনোদন » সংসদীয় কমিটির সামনে হাজিরা দিলেন পদ্মাবতীর পরিচালক

সংসদীয় কমিটির সামনে হাজিরা দিলেন পদ্মাবতীর পরিচালক

নয়াদিল্লি: বৃহস্পতিবার সংসদের তথ্যপ্রযুক্তি সংক্রান্ত স্টেন্ডিং কমিটির সামনে হাজিরা দিলেন পদ্মাবতী সিনেমার পরিচালক সঞ্জয়লীলা বনশালী। স্টেন্ডিং কমিটির পক্ষ থেকে পরিচালকের দিকে ধেয়ে আসে একাধিক প্রশ্ন। কমিটির সদস্যরা প্রশ্ন করে, ‘সিবিএফসির সিদ্ধান্তকে প্রভাবিত করার জন্যই কি নির্দিষ্ট কিছু সাংবাদিকদের ডেকে মুম্বইতে পদ্মাবতী সিনেমার বিশেষ প্রদর্শন করা হয়েছিল? সিনেমাটোগ্রাফির আইন অনুযায়ী সিবিএফসি কোন চলচ্চিত্র শংসাপত্র দিতে ৬৮ দিন সময় নিতে পারে। আপনি কি করে আশা করলেন ১১ নভেম্বর সিবিএফসির কাছে আবেদন করার পরে ১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে?’

সূত্রের খবর কমিটির পক্ষ থেকে পরিচালককে জিজ্ঞাসা করা হয় আর্থিক লাভের জন্যই কি সিনেমাটিকে ঘিরে বিতর্ক তৈরি করা হচ্ছে। কারণ সোশ্যাল মিডিয়ায় এবং সংবাদমাধ্যমের তরফে সিনেমাটি নিয়ে যথেষ্ট চর্চা হয়েছে। এমন মনে হচ্ছে কোন নির্দিষ্ট সম্প্রদায়কে আঘাত করার জন্য সিনেমাটিকে বানানো হয়েছে।

সিনেমার পরিচালক ছাড়াও সিবিএফসির প্রধানকেও ডেকে পাঠানো হয়েছে। সংসদীয় কমিটির কাছে তিনি বলেন বিশেষজ্ঞদের দেখানোর পরেই সিনেমাটিকে নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সংসদীয় কমিটির নেতৃত্ব দিয়েছে বিজেপি নেতা অনুরাগ ঠাকুর। বর্ষীয়ান বিজেপি নেতা এলকে আদবানি এবং কংগ্রেস বিধায়ক রাজ বব্বর। সিনেমাটিকে নিয়ে বিতর্কের ও সমস্যর সমাধানের জন্যই এই পরিচালক এবং সিবিএফসির প্রধানকে ডেকে পাঠানো হয়েছিল।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পদ্মাবতীর মাধ্যমে ভারতীয় নারীদের অপমান করা হয়েছে

নয়াদিল্লি: পদ্মাবতীর বিরুদ্ধে এবার সরব অখিল ভারতীয় ইতিহাস সঙ্কলন যোজনা। সংগঠনের জাতীয় সাধারণ সম্পাদক বালমুকুন্দ ...