Home » দেশ » প্রদ্যুম্ন কান্ডে এবার আইনজীবী ও তাঁর স্ত্রীকে হেনস্থার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

প্রদ্যুম্ন কান্ডে এবার আইনজীবী ও তাঁর স্ত্রীকে হেনস্থার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

গুরুগ্রাম: রায়ানকান্ডে স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র প্রদ্যুম্ন খুনের ঘটনায় চাঞ্চল্যকর অভিযোগ উঠল এবার পুলিশের বিরুদ্ধে। প্রদ্যুম্ন পরিবারের আইনজীবী সুশীল কে টেকরিওয়াল ও তাঁর স্ত্রীকে হেনস্থা করা হয়েছে এবং প্রদ্যুম্ন মামলা থেকে তাঁকে সরে যাওয়ার জন্য ক্রমাগত চাপ দিয়ে যাচ্ছে পুলিশ। এরকমই অভিযোগ করেন সুশীল কে টেকরিওয়াল। শনিবার রাত সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, সে সময় টেকরিওয়াল নিজের পরিবারকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন হোটেল অশোকাতে।
দিল্লির পুলিশ কমিশনারকে লেখা চিঠিতে টেকরিওয়াল জানান, শনিবার তিনি ও তাঁর স্ত্রী তাঁদের ১৪ বছরের ছেলেকে নিয়ে হোটেল অশোকাতে খেতে যান। হোটেল চত্বরে যখন তাঁরা দাঁড়িয়েছিলেন সেই সময় জিপসি করে তিনজন পুলিশকর্মী আসেন এবং তাঁর ওপর হামলা করেন। টেকরিওয়াল বলেন, ‘প্রথমে কনস্টেবল এসে আমাদের দিকে বন্দুক ধরে এবং যাদব বলে এক ইনস্পেক্টর আমর ওপর হামলা চালায়। আমাকে মারধর করে এবং আমায় খুন করার চেষ্টা করে। পুলিশ কর্মীরা হুমকিও দেন, রায়ান মামলা থেকে সরে না আসলে আমায় এবং আমার পুরো পরিবারকে শেষ করে দেবে।’ নিজেকে সুপ্রিম কোর্টের আইনজীবী বলে পরিচয় দিয়েও কোনও লাভ হয়নি টেকরিওয়ালের। এমনকি তাঁর স্ত্রী যখন গোটা ঘটনাটির ভিডিও করছিল স্ত্রীকেও হেনস্থা করে পুলিশকর্মীরা।
টেকরিওয়ালের আরও অভিযোগ, ১০০ তে ডায়াল করার ১৫ মিনিট বাদে পুলিশ ঘটনাস্থলে আসে। কিন্তু কোনও অভিযোগ নিতে অস্বীকার করে তারা যদিও হোটেলের সিসি ক্যামেরায় সব ফুটেজ রয়েছে বলে দাবি আইনজীবীর। অন্যদিকে পুলিশের পাল্টা দাবি, টেকরিওয়াল ভিভিআইপি যাওয়ার রাস্তায় ঢুকে পড়েন এবং পুলিশের সঙ্গে দুর্ব্যবহার করেন। যদিও গোটা ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন দিল্লি পুলিশ কমিশনার।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাইরার শ্লীলতাহানিতর ঘটনায় অভিযুক্তের একদিনের পুলিশ হেফাজত

মুম্বাই: অভিনেত্রী জাইরা ওয়াসিমের সঙ্গে শ্লীলতাহানিতর ঘটনায় অভিযুক্তকে একদিনের পুলিশ হেফাজত | মঙ্গলবার তাকে আদালতে ...