Home » বিনোদন » ৬৭ তম জন্মদিনে অভিনন্দনের জোয়ারে ভাসলেন রজনীকান্ত

৬৭ তম জন্মদিনে অভিনন্দনের জোয়ারে ভাসলেন রজনীকান্ত

চেন্নাই: নিজের ৬৭ তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যায় ভাসলেন রজনীকান্ত। মঙ্গলবার রজনীকান্তের ৬৭ তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানান বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন।
সোশ্যাল মিডিয়ায় এক ট্যুইটবার্তায় তিনি বলেন, ‘আমার বন্ধু, সহকর্মী এবং সুন্দর হৃদয়ের মানুষকে আমি সম্মান জানাই, হর্ষ নব, বর্ষ নব এবং জীবনের উৎকর্ষ হোক নব।’ দক্ষিণের এই কিংবদন্তী অভিনেতাকে শুভেচ্ছা জানান অভিনেতা ধনুষ, পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা, অভিনেত্রী হানসিকাসহ একাধিক কলাকুশলী। রজনীকান্তের পরবর্তী ছবি ২.০ সিনেমায় তাঁর সহ অভিনেতা অক্ষয় কুমার এক ট্যুইট বার্তায় লেখেন, ‘অফস্ক্রিনে আপনার সঙ্গে কাজ করে অনেক বড় অনুরাগী হয়ে গেছি আপনার।’ এছাড়াও একাধিক দক্ষিণী ফিল্ম দুনিয়ার কলাকুশলীরা সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানান। চেন্নাইয়ের রাস্তায় রজনীকান্তের বিশাল বড় কাটআউট বের করেছে তাঁর অনুরাগীরা।
অন্যদিকে জন্মদিনেই মুক্তি পেয়েছে রজনীকান্তের পরবর্তী ছবি ‘কালা’-র পোস্টার। আগামী বছরের জানুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার এবং রজনীকান্ত অভিনীত ২.০। এদিকে জীবনে ৬৭ টা বসন্ত পেরিয়ে রজনীকান্ত এখনও সমান জনপ্রিয়। নিজের সুদীর্ঘ ফিল্ম জীবনে তামিল, তেলেগু, কন্নড, হিন্দিসহ একাধিক ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। ভারতীয় সিনেমায় তার অবদানের জন্য ২০০০ সালে তাঁকে পদ্মভূষণ এবং ২০১৬ সালে পদ্মবিভূষণ পুরস্কারে ভূষিত করেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাম সীতার বিচ্ছেদ দেখানোয় বিক্ষোভ হিন্দু জাগরণ মঞ্চের

কলকাতা: বাংলা সিনেমা ‘রং বেরঙের কড়ি’-তে নায়ক-নায়িকা রাম ও সীতার বিচ্ছেদ দেখানোর প্রতিবাদে শুক্রবার কলকাতায় ...