Home » উত্তর-পূর্ব ভারত » আলফা-স্বাধীনের গুলির প্রতিবাদে ২৪ ঘণ্টার বনধ শুরু তিনসুকিয়ায়

আলফা-স্বাধীনের গুলির প্রতিবাদে ২৪ ঘণ্টার বনধ শুরু তিনসুকিয়ায়

তিনসুকিয়া: নিখিল মরান ছাত্র সংস্থার ডাকে অসমের তিনসুকিয়ায় ২৪ ঘণ্টার জেলা বনধ শুরু হয়েছে। বুধবার ভোর পাঁচটা থেকে বনধ-এর সমর্থকরা রজপথ থেকে শুরু করে বিভিন্ন সরকারি দফতরের সামনে ঘাতকবাহিনী আলফা-স্বাধীনের বিরুদ্ধে বিক্ষোভ পরদর্শন করছেন। জায়গায় জায়গায় রাস্তায় টায়ার পুড়িয়ে নৃশংস এই হত্যাকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছেন বিক্ষোভ প্রদর্শনকারী ছাত্র সংস্থার কর্মী-সদস্যরা। আলফা-স্বাধীনের সেনাধ্যক্ষ পরেশ বরুয়ার বিরুদ্ধে মূর্দাবাদ ধ্বনি সংবলিত স্লোগান দিচ্ছেন তাঁরা। বনধ-এর সমর্থনে মাঠে নেমেছেন মটক যুব-ছাত্ৰ সম্মিলনআসুঅসম জাতীয়তাবাদী যুব-ছাত্ৰ পরিষদ এবং তাই-আহোম ছাত্ৰ সংস্থার কর্মী-সদস্যরা।

গত সোমবার সন্ধ্যারাত প্রায় সতটা চল্লিশ মিনিটে অসম-অরুণাচল প্রদেশ সীমান্তবর্তী বরডুমসা থানার অন্তর্গত ডিরক-হুনজান গ্রামের বাসিন্দা মরান ভিডিপি-র উপসভাপতি অন্তেশ্বর মহন্ত এবং তাঁর ছেলে প্রাক্তন আসু নেতা অরুণ মহন্তকে নির্বিচারে গুলি করে মারার প্রতিবাদে ২৪ ঘণ্টার জেলা বনধ-এর ডাক দেওয়া হয়েছে।

এখানে উল্লেখ করা যেতে পারেআলফা-স্বাধীনের বর্বরোচিত হত্যালীলার সঙ্গে জড়িতদের কোনও অবস্থায় রেয়াত নয় বলে ইতিমধ্যে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। তিনি নিহতদের পরিবারবর্গকে এককালীন সাহায্য বাবদ পাঁচ লক্ষ টাকা দেওয়া হবে বলেও জানিয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...