Home » বিনোদন » বলিউডের ‘তারানা প্যার কা’য় স্থান পেলেন অসমের দুই কণ্ঠশিল্পী

বলিউডের ‘তারানা প্যার কা’য় স্থান পেলেন অসমের দুই কণ্ঠশিল্পী

শিলচর বলিউডের হিন্দি ছবির গানের অ্যালবামে সদ্য স্থান পেলেন অসমের কণ্ঠশিল্পী সঙ্গীতা ও ববিতা। তরানা প্যার কা” অ্যালবামে গেয়েছেন অসমের প্রতিভাবান এই দুই কণ্ঠশিল্পী। তাঁরা উত্তর-পূর্বাঞ্চলের জনপ্রিয় শিল্পী সংগীতা কাকতি ও মার্ঘেরিটা লিডু-র সংগীত শিক্ষিকা ববিতা দাসচৌধুরী।

ইতিমধ্যে উভয় শিল্পীই নিজ নিজ গান রেকর্ডের কাজে যোগ দিয়েছেন। রাজ্যের চা বাগিচায় ঘেরা ছোট্ট একটি শহর লিডু থেকে সংগীত প্রতিভার প্রভাবে বলিউড আঙিনায় বাঙালি সংগীতশিল্পী ববিতা সুযোগ করে নেন। এতে গোটা লিডু-সহ মার্ঘেরিটার সংগীত মহলে খুশির লহর উঠেছে। এমনকি রাজ্যের অন্যান্য সংগীতশিল্পীদের শুভেচ্ছায় ভাসছেন সংগীতা ও ববিতা উভয়েই।

বলিউডের সংগীত পরিচালক তথা গীতিকার রাজকুমার রাজের প্রয়োজনায় ও ধ্রুপদী সংগীত সম্ভারে নির্মিত অ্যালবামে বলিউডের খ্যাতনামা বেশ কয়েকজন গায়ক কণ্ঠ দিয়েছেন। শীঘ্রই জাতীয়স্তরে হিন্দি গানের অ্যালবামটি করা হবে। শাস্ত্রীয় সংগীতে রাজ্যের বিভিন্ন জেলা থেকে সংগীত-প্রতিভাদের একদিবসীয় বাছাই কর্মশালার মাধ্যমে ওই দুই শিল্পী সুযোগ পান। সুষ্ঠু সংগীত সংগ্রামের লক্ষ্যে গুয়াহাটির মরমল্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সঞ্চালক মরম কুমারের উদ্যোগে হয়েছিল বাছাই প্রতিযোগিতা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাম সীতার বিচ্ছেদ দেখানোয় বিক্ষোভ হিন্দু জাগরণ মঞ্চের

কলকাতা: বাংলা সিনেমা ‘রং বেরঙের কড়ি’-তে নায়ক-নায়িকা রাম ও সীতার বিচ্ছেদ দেখানোর প্রতিবাদে শুক্রবার কলকাতায় ...