Home » উত্তর-পূর্ব ভারত » সিবিআই তদন্তের দাবিতে উচ্চ আদালতে যাচ্ছে সাংবাদিক সুদীপের পরিবারও

সিবিআই তদন্তের দাবিতে উচ্চ আদালতে যাচ্ছে সাংবাদিক সুদীপের পরিবারও

আগরতলা: সাংবাদিক শান্তনু ভৌমিকের পরিবারের পর এবার নিহত সাংবাদিক সুদীপ দত্তভৌমিকের পরিবারও সিবিআই তদন্তের দাবিতে উচ্চ আদালতের দ্বারস্থ হচ্ছেন।

আগামী কয়েকদিনের মধ্যেই আদালতে এ বিষয়ে এক পিটিশন দাখিল করা হবে বলে জানা গেছে।টিএসআর দ্বিতীয় ব্যাটেলিয়নের কমান্ডেন্ট তপন দেববর্মা কর্তৃক নিহতরাজ্যের বরিষ্ঠ সাংবাদিক সুদীপ দত্তভৌমিকের কনিষ্ঠ ভ্রাতা সুজিত দত্তভৌমিক বলেন, “রাজ্য পুলিশের বিশেষ তদন্ত টিম (সিট)-এর উপর কোনও আস্থা নেই। কারণ এখন পর্যন্ত যে গতিতে তদন্ত চলছে তাতে হতাশাই বৃদ্ধি পাচ্ছে। পুলিশ একপেশে তদন্ত করছে। কারণ প্রয়াত সুদীপ দত্ত ভৌমিকের পক্ষে বয়ান দেওয়ার কেউই নেই।পুলিশ যে তদন্ত করছে তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে নিদিষ্ট কিছু উদ্দেশ্যকে সামনে রেখে তদন্ত প্রক্রিয়া চালিয়ে যাওয়া হচ্ছে।

তিনি বলেন, “বর্তমানে যে ধরনের পরিস্থিতির সৃষ্টি হয়েছে তাতে নিরপেক্ষ তদন্তের নিশ্চয়তা প্রয়োজন। কারণ শাসকদলের নেতারা বাড়িতে এসে বারংবার প্রভাব সৃষ্টি করার চেষ্টা করছেন। বলা হচ্ছেযাতে সিবিআই তদন্তের দাবি আমরা ছেড়ে দেই। এতে সন্দেহ আরও প্রকট হচ্ছে। তাই আমাদের মা এবং প্রয়াতের স্ত্রী উচ্চ আদালতের দ্বারস্থ হচ্ছেন। সাংবাদিক সুদীপ দত্তভৌমিক হত্যাকাণ্ডে সিবিআই তদন্ত ভিন্ন প্রকৃত সত্য বেরিয়ে আসবে বলে পরিবারের সদস্যরা মনে করছে না।

উল্লেখ করা যেতে পারেরাজ্যের সাংবাদিকদের প্রত্যেকটি সংগঠন সাংবাদিক হত্যাকাণ্ডে সিবিআই তদন্ত দাবি করেছে। এর আগে সাংবাদিক শান্তনু ভৌমিক হত্যাকাণ্ডের সিবিআই তদন্ত চেয়ে প্রয়াতের পিতা উচ্চ আদালতে দ্বারস্থ হয়েছেন এবং মঙ্গলবার এ বিষয়ে আদালত রাজ্য সরকার-সহ সংশ্লিষ্ট সকলকে নোটিশ জারি করেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...