Home » উত্তর-পূর্ব ভারত » মোহন ভাগবতের আগমনকে কেন্দ্র করে ত্রিপুরায় নিশ্ছিদ্র নিরাপত্তা

মোহন ভাগবতের আগমনকে কেন্দ্র করে ত্রিপুরায় নিশ্ছিদ্র নিরাপত্তা

আগরতলা: আর এস এস প্রধান মোহন ভাগবতের ত্রিপুরা সফরকে কেন্দ্র করে সুরক্ষা ব্যবস্থা জোরদার করা হয়েছে।শুক্রবার সন্ধ্যা থেকে তার ত্রিপুরা সফরের সূচনা হচ্ছে।
দেশের সবথেকে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের তালিকায় থাকা আরএসএস প্রধান মোহন ভাগবতের সফরকে সামনে রেখে সংশ্লিষ্ট বিভিন্ন এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ইতিমধ্যেই তার সুরক্ষা জন্য দিল্লি থেকে বিশেষ কমান্ডো টিম রাজ্যে এসে পৌঁছেছে। একেই সঙ্গে এসেছেন কয়েকজন নিরাপত্তা বিশেষজ্ঞও। তারা বিমানবন্দর থেকে সেবাধাম পর্যন্ত মোহন ভাগবতের কনভয়ের সম্ভাব্য গতিপথ পরীক্ষা নিরীক্ষা করে দেখছেন।
এদিকে সংশ্লিষ্ট বিভিন্ন এলাকায় আধাসামরিক বাহিনীর জওয়ানদের মোতায়েন করা হয়েছে। নিরাপত্তার উপযুক্ত ব্যবস্থা করার জন্য ১ মাস আগেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক রাজ্যকে প্রয়োজনীয় নির্দেশ পাঠিয়েছিল। সে অনুযায়ী বেশ কিছু পদক্ষেপও নেওয়া হয়েছে।
আগামী ১৭ তারিখ বিবেকানন্দ ময়দানে মোহন ভাগবত হিন্দু জমায়েতে বক্তব্য রাখবেন। তাই ময়দানের নিরাপত্তা নিয়েও স্বরাষ্ট্র দফতর বিশেষ উদ্যোগ নিয়েছে বলে জানা গেছে। আইজি আইনশৃঙ্খলা সহ শীর্ষ পুলিশ আধিকারিকেরা ইতিমধ্যেই ময়দান পর্যবেক্ষণ করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাংবাদিকদের নিয়ে কটাক্ষ, মানিক সরকারের বিরুদ্ধে তোপ বিজেপির

আগরতলা: সাংবাদিকদের বিরুদ্ধে কুরুচিকর কটাক্ষ করার জন্য মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপি তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। মুখ্যমন্ত্রীর ...