Home » উত্তর-পূর্ব ভারত » শিলচর আদালত চত্বর থেকে পুলিশের হাত ফসকে ফেরার খুনের আসামি

শিলচর আদালত চত্বর থেকে পুলিশের হাত ফসকে ফেরার খুনের আসামি

শিলচর: ফের প্রকাশ্য দিবালোকে শিলচর আদালত চত্বরের নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনি ভেদ করে পালিয়ে গেছে এক খুনের আসামি।

ঘটনা বৃহস্পতিবার বেলা দুটো নাগাদ ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে, গত মাস-দেড়েক আগে জেলা সদরে অবস্থিত শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন ঘুংঘুর পুলিশ ফাঁড়ির অন্তর্গত বছর ছাব্বিশের দীপ নুনিয়াকে খুন-সহ একাধিক কুকাণ্ডে জড়িত থাকার দায়ে গ্রেফতার করা হয়েছিল। মাস-দেড়েক আগে পুলিশি প্রক্রিয়ার পর অভিযুক্তকে তোলা হয় শিলচরের মুখ্য বিচারবিভাগীয় আদালতে। বিচারাধীন কয়েদিকে আদালত থেকে পাঠিয়ে দেওয়া হয় শিলচরের কেন্দ্রীয় কারাগারে।
বৃহস্পতিবার বিচার প্রক্রিয়ার শুনানির জন্য হাজির করতে আসামি দীপ নুনিয়াকে নিয়ে আসা হয় আদালতে। এদিনও জেলের পুলিশরা অন্যান্য আসামিদের মতো তাকে যথারীতি আদালত চত্বরে নিয়ে আসেন কড়া প্রহরায়। জানা গেছে, আজ আদালতে বিচারকের সামনে হাজির করতে নিয়ে যাচ্ছিলেন শিলচরের কেন্দ্রীয় কারাগারের জনৈক কনস্টেবল। তখন আচমকা ধস্তাধস্তি করে কনস্টেবলের হাত থেকে নিজেকে ছাড়িয়ে দৌড়ে পালিয়ে যায় আসামি দীপ নুনিয়া।

কর্তব্যরত অন্যান্য পুলিশ কর্মীরা দৌড়ে তার পিছু ধাওয়া করেন। কিন্তু শহরে দিনদুপুরে যানজট এবং লোকজনের ভিড়ের মধ্যে সে মিশে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি পুলিশের। তাকে পাকড়াও করতে তালাশি অভিযান তীব্র করেছে জেলা পুলিশ। শীঘ্রই পলাতক আসামি দীপকে গ্রেফতার করা সম্ভব হবে বলে দৃঢ়তার সঙ্গে জানিয়েছেন পুলিশ কর্তৃপক্ষ।
এদিকে আদালত চত্বর থেকে প্রকাশ্য দিবালোকে এক কয়েদি পুলিশের হাত ফসকে পালিয়ে যাওয়ার ঘটনায় প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে শিলচরে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...