Home » উত্তর-পূর্ব ভারত » ত্রিপুরা দেশের ২০তম বিজেপিশাসিত রাজ্য হবে: রাম মাধব

ত্রিপুরা দেশের ২০তম বিজেপিশাসিত রাজ্য হবে: রাম মাধব

আগরতলা: ত্রিপুরা দেশের ২০তম বিজেপিশাসিত রাজ্য হতে চলেছে, শুক্রবার এমন ঘোষণা দিয়েছেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধব। একই সঙ্গে তিনি ক্ষমতায় বদলকে সামনে রেখে নতুন স্লেগানেরও সূচনা করেছেন।

বিজেপি-র প্রদেশ কার্যালয়ের বাইরে রাজপথে আয়োজিত জনসভায় বিজেপি-র সর্বভারতীয় সাধারণ সম্পাদক রামমাধব বলেন, তিনি রাজ্যের বর্ষীয়ান বিধায়ক এবং জননেতা হিসাবে প্রসিদ্ধিপ্ররাপ্ত আইনসভার গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব রতনলাল নাথকে স্বাগত জানাতে দিল্লি থেকে উড়ে এসেছেন। রাম মাধব বলেন, “রাজ্য বিধানসভায় কখনওই এ ধরনের ব্যক্তির আগমন ঘটেনি। তিনি শুধু ত্রিপুরার জন্যই নয়, সমগ্র দেশের কাছে দৃষ্টান্ত। তিনি যেভাবে আইনসভার ভিতরে মানুষের বক্তব্য তুলে ধরেন তা ইতোপূর্বে কেউ করতে পারেননি। আর এই ব্যক্তিকে বিজেপি পেয়ে দল সমৃদ্ধ হয়েছে।”
বিজেপি-র সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধব বলেন, “দেশের ১৯টি রাজ্য, দেশের ৭৫ ভাগ এলাকা এবং ৮০ শতাংশ মানুষ বিজেপি-র অনুকূলে রয়েছেন। ২০তম রাজ্য হবে ত্রিপুরা। ত্রিপুরার মানুষের কাছে বর্তমান স্বৈরাচারি সরকার থেকে রক্ষা পাওয়ার একমাত্র অবলম্বন বিজেপি। ত্রিপুরার মানুষকে সুদিন এনে দেওয়ার লক্ষ্যে বিজেপি একমাত্র সম্বল। সমগ্র দেশে নরেন্দ্র মোদীর সরকার যে উন্নয়ন প্রকল্প চলছে, তা ত্রিপুরায় বাস্তবায়িত হচ্ছে না। ত্রিপুরা এক্ষেত্রে বঞ্চিত থাকতে পারে না। ফলে পরিবর্তন দরকার।” ‘বদলে দাও, মোদী সরকার লাও’ বলে তিনি আজ এক স্লোগানেরও সূত্রপাত ঘটান।

তিনি আরও উল্লেখ করেন, ত্রিপুরায় দু মাসে পাঁচজন বিজেপি কার্যকর্তা খুন হয়েছেন। তাঁদের আত্মার শান্তি হবে একমাত্র বিজেপি ক্ষমতায় এলেই। বিজেপি ক্ষমতায় এলেই এ রাজ্যে কর্মসংস্কৃতির আমূল পরিবর্তন ঘটানো সম্ভব বলেও তিনি উল্লেখ করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাংবাদিকদের নিয়ে কটাক্ষ, মানিক সরকারের বিরুদ্ধে তোপ বিজেপির

আগরতলা: সাংবাদিকদের বিরুদ্ধে কুরুচিকর কটাক্ষ করার জন্য মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপি তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। মুখ্যমন্ত্রীর ...