Home » উত্তর-পূর্ব ভারত » নরেন্দ্র মোদীকে তীব্র ভাষায় আক্রমণ মানিক সরকারের

নরেন্দ্র মোদীকে তীব্র ভাষায় আক্রমণ মানিক সরকারের

আগরতলা: দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুক্রবার তীব্র ভাষায় আক্রমণ করেছেন সিপিআইএম-এর পলিটব্যুরো সদস্য তথা রাজ্যেরে মুখ্যমন্ত্রী মানিক সরকার। মানিক সরকারের মতে, মোদীর গুজরাট মডেল ভেস্তে গেছে।

নলুয়ায় পার্টির শহিদদের স্মরণে আয়োজিত এক জমায়েতে ভাষণ দিতে গিয়ে মানিক সরকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে তীব্র উষ্মা প্রকাশ করেন। নলুয়ায় শহিদ সমাবেশে পার্টির উচ্চ পদাধিকারীরাও উপস্থিত ছিলেন।
শুক্রবার আয়োজিত এই শহিদ সমাবেশে মানিক সরকার বলেন, \”নরেন্দ্র মোদীর গুজরাট মডেল, যা নিয়ে সারা দেশে ব্যাপক প্রচার অভিযান চালানো হয়েছে তা ফ্লপ করেছে। গুজরাট মডেলে মানুষের আর কোনও আস্থা নেই। গুজরাটে সাধারণ মানুষের কোনও উন্নতি হয়নি। আর গুজরাট বিধানসভা নির্বাচনী ফলাফলে তা প্রমাণ হয়ে গেছে।\”

মানিক সরকার আরও বলেন, \”যে ‘আচ্ছে দিন’-এর কথা বলে নরেন্দ্র মোদী কেন্দ্রে ক্ষমতায় এসেছিল তার প্রকৃত ফল কী দাঁড়িয়েছে, দেশের মানুষ তা বুঝতে পারছেন। এত জনবিরোধী সরকার ইতোপূর্বে কখনও দেশ পায়নি। দেশের মানুষকে এক অদ্ভুত পরিস্থিতির মধ্যে নিয়ে এসেছে এই সরকার। কেন্দ্রীয় সরকার এবং বিজেপি ত্রিপুরায়ও অস্থির পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। তবে রাজ্যের মানুষ এর উপযুক্ত জবাব দেবেন।\”
শুক্রবারের এই শহিদ সমাবেশে মুখ্যমন্ত্রী ছাড়াও রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী বাদল চৌধুরী এবং অন্যান্য শীর্ষ নেতারাও উপস্থিত ছিলেন। অন্যদিকে সিপিআইএম-এর উদ্যোগে স্টালিনের ১৩৯তম জন্ম দিবস পালন করা হয়েছে। একই সঙ্গে উদয়পুরে আয়োজিত সিপিআইএম-এর জমায়েতে ভাষণ দিয়েছেন ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদক অমল চক্রবর্তী। (ফাইল ফটো)

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...