Home » বিনোদন » ফোর্বসে প্রকাশিত ভারতের সেরা একশো সেলিব্রিটির তালিকায় প্রথম স্থানে সলমন খান

ফোর্বসে প্রকাশিত ভারতের সেরা একশো সেলিব্রিটির তালিকায় প্রথম স্থানে সলমন খান

মুম্বই: ফোর্বস প্রকাশিত ভারতের সেরা একশো সেলিব্রিটির তালিকায় এবারও প্রথমে রয়েছেন বলিউডের ভাইজান সলমন খান। গতবছরও তিনি ছিলেন প্রথমস্থানে।

যদিও এবছর বদলে গিয়েছে মূল্যায়নের মাপকাঠি। আগে তারকাদের আয় ও জনপ্রিয়তার বিচারে ফোর্বস নিজেদের তালিকা ঠিক করত। এবছর থেকে আয় ও তারকার বয়সকে মাপকাঠি করা হচ্ছে র্যাতঙ্কিং স্থির করার জন্যে। সবকিছু বিচার করেও, এবছর শীর্ষে রয়েছেন সলমন। তারপর রয়েছেন শাহরুখ খান, বিরাট কোহলি এবং অক্ষয় কুমার। তাঁদের স্থান যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ। গতবছরের তুলনায় উন্নতি হয়েছে শচিন তেন্ডুলকরের। এবার তাঁর র্যাীঙ্কিং পাঁচে রয়েছে। র্যাবঙ্কিংয়ে অবনতি হয়েছে মহেন্দ্র সিংহ ধোনির। অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন, যিনি গতবছর প্রথম দশ জনের মধ্যে ছিলেন, এবছর তাঁর র্যাতঙ্ক একাদশ। মূলত পদ্মাবতীর মুক্তি না পাওয়া এবং তাকে কেন্দ্র করে বিতর্কের জেরে এই অবনতি হয়েছে, মত বিশেষজ্ঞদের। একমাত্র অভিনেত্রী যিনি ফোর্বসের প্রথম দশজনের তালিকায় রয়েছেন, তিনি হলেন প্রিয়ঙ্কা চোপড়া। তিনি রয়েছেন সপ্তমে। দশ জনের মধ্যে রয়েছেন আমির খান। নীচে নেমে গিয়েছে অমিতাভ বচ্চনের স্থান। বাহুবলী ২ খ্যাত প্রভাস রয়েছেন ২২ নম্বর স্থানে। বিতর্কের জন্যে চর্চার কেন্দ্রে থাকা কঙ্গনা রানাউত রয়েছেন ২৬ নম্বরে। অনুষ্কার শর্মার স্থান ৩২। তবে দক্ষিণে রজনীকান্তের ভক্তদের জন্যে দুঃখের খবর। দক্ষিণী সুপারস্টার এবছর ১০০ সেলিব্রিটির তালিকাতেই স্থান পাননি। গত বছর তিনি ছিলেন ৩০ নম্বর স্থানে। এবছর তাঁর একটি ছবি ছিল ২.০, সেটারও মুক্তি পিছিয়ে গিয়েছে ২০১৮ সালে। তাই হয়তো আগামী বছর ফের তাঁকে দেখা যাবে ১০০ সেলিব্রিটির তালিকায়।করিনা কপূর রয়েছেন ৪৭ নম্বর স্থানে, সোনাম কপূর ও ক্যাটরিনা কাইফের স্থান যথাক্রমে ৫৫ ও ৫৬।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তিন তালাক বিরোধী বিল নিয়ে সরব মমতা বন্দোপাধ্যায়

আমোদপুর: নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাকযুদ্ধ অব্যাহত| বিমুদ্রাকরণকে হাতিয়ার করে এতদিন তুলোধনা ...