Home » পশ্চিমবঙ্গ » হাওড়ায় মুকুল রায়কে কালো পতাকা, মারধর বিজেপি কর্মীকে

হাওড়ায় মুকুল রায়কে কালো পতাকা, মারধর বিজেপি কর্মীকে

আমতা: হাওড়ায় মুকুল রায়কে কালো পতাকা দেখান হল | মারধর করা হল বিজেপি কর্মীকে | শুক্রবারের এই ঘটনায় অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে | তৃণমূল কংগ্রেস অবশ্য এই অভিযোগ অস্বীকা করেছে |

গত ১২ ডিসেম্বর জমি বিবাদের জেরে আমতার গাজিপুরে খুন হন শ্যামল ভৌমিক। এই ঘটনায় নাম জড়ায় তৃণমূল অঞ্চল সভাপতি পলাশ গুঁইয়ের। এই খুনের ঘটনায় মূল অভিযুক্ত স্থানীয় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামী পলাশ গুঁই। যদিও, ওই অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। হাওড়া জেলা বিজেপি অভিযুক্তের গ্রেফতারির দাবিতে আন্দোলনে নামে। আজ শ্যামলবাবুর পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন বিজেপি নেতা মুকুল রায়। সেই সময় তাঁকে কালো পতাকা দেখানো হয়। মারধর করা হয় বিজেপি কর্মীদেরও।
মুকুল রায়ের নিহত শ্যামল ভৌমিকের বাড়িতে যাওয়ার আগাম খবর পেয়ে এ দিন প্রচুর বিজেপি কর্মী, সমর্থকরা আমতার গাজিপুর মোড়ে জড়ো হন। কিন্তু মুকুল রায় এলাকায় পৌঁছতেই স্থানীয় কিছু মানুষ মুকুল রায়কে ঘিরে হঠাৎই বিক্ষোভ দেখাতে থাকেন। কালো পতাকা দেখানো হয় মুকুলকে। দেওয়া হয় গো ব্যাক স্লোগান। পুলিশের সামনেই ঘটনাটি ঘটে। ১০০ দিনের কাজের টাকা ঠিকমতো না পাওয়ায় মুকুল রায়ের কাছে জবাব চান তাঁরা।

এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন এলাকার বিজেপি নেতারা। বিক্ষোভকারীদের হাতে কোনও দলের পতাকা না থাকলেও আসলে তৃণমূলই এই বিক্ষোভ করিয়েছে বলে অভিযোগ বিজেপির।
হাওড়া গ্রামীণ তৃণমূল কংগ্রেস সভাপতি পুলক রায়ের অবশ্য দাবি, এই বিক্ষোভের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। স্থানীয় মানুষরাই সঙ্গত কারণে বিক্ষোভ দেখাচ্ছেন। জেলা বিজেপি নেতৃত্বের পাল্টা দাবি, মৃত্যু নিয়ে কোনও রাজনীতি করা হয়নি। নিহত শ্যামল ভৌমিকের পরিবারের পাশে দাঁড়াতেই মুকুল রায় তাঁর বাড়িতে যেতে চেয়েছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উলুবেড়িয়া উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম ঘোষণা নিয়ে ধন্দ

কলকাতা: উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম চূড়ান্ত ঘোষণা নিয়ে ধন্দ দেখা দিয়েছে৷ দলের ...