Home » খেলা » এল ক্লাসিকোর মহারণে এবার রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা

এল ক্লাসিকোর মহারণে এবার রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা

মাদ্রিদ: এল ক্লাসিকোর মহারণে এবার রিয়াল মাদ্রিদের মুখোমুখি বার্সেলোনা। ম্যাচ শুরুর আগে রিয়াল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ১০০ শতাংশ ফিট বলে সমর্থকদের সুখবর দিলেন কোচ জিনেদিন জিদান। অনুশীলনও করেছেন তিনি।

সম্প্রতি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রিয়াল মাদ্রিদ দলে থাকা নিয়ে বেশ সংশয় তৈরি হয়েছিল। কিন্তু বৃহস্পতিবার এই বিষয়টি নিয়ে আর কোনও বিতর্ক বাড়াতে চাইলেন না দলের কোচ জিদান। তিনি সাফ জানিয়ে দিলেন, শীতকালীন বিরতির পর এইসব বিষয় নিয়ে আলোচনা করা যাবে। তবে বার্সার বিরুদ্ধে এই ম্যাচ যে খুব একটা সহজ হবে না, সেকথাও তিনি স্বীকার করে নিয়েছেন। এমনিতেই ১১ পয়েন্ট পিছিয়ে থেকে বার্নাব্যুতে নামছে রিয়াল মাদ্রিদ। ফুটবল বিশেষজ্ঞদের মতে, এই ম্যাচ রিয়ালের কাছে মরণবাঁচন লড়াই। এই ম্যাচ জিতলে খেতাবের লড়াইয়ে টিকে থাকবে রিয়াল। আর হারলেই দৌড় থেকে ছিটকে যাবে। তবে এসব নিয়ে আগে থেকে ভাবতে নারাজ জিদান। তাঁর কথায়, লিগে এখনও অনেকটা লম্বা দৌড় বাকি রয়েছে। আমরা প্রতিটা ম্যাচ জেতার লক্ষ্য নিয়েই মাঠে নামব। বার্সেলোনার বিরুদ্ধে আমরা তিন পয়েন্টের লক্ষ্য নিয়ে খেলতে নামছি।”

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্ট্রেলিয়ান ওপেনের অাগে আবুধাবিতে প্রদর্শনী ম্যাচে কোর্টে ফিরছেন সেরেনা উইলিয়ামস

নিউ ইয়র্ক: ফের অস্ট্রেলিয়ান ওপেনেই ফিরছেন সেরেনা উইলিয়ামস৷ এই প্রতিযোগিতামূলক টেনিসে চ্যাম্পিয়ন হওয়ার পর পেশাদার ...