Home » উত্তর-পূর্ব ভারত » পুলিশের ভয়ে ব্রহ্মপুত্রে ঝাঁপ বাইক চোরের

পুলিশের ভয়ে ব্রহ্মপুত্রে ঝাঁপ বাইক চোরের

তেজপুর: শোণিতপুর জেলার তেজপুরে পুলিশের ভয়ে ব্রহ্মপুত্রে আত্মাঘাতী ঝাঁপ দিয়েছে এক বাইক চোর। তাকে জেলার ঢেকিয়াজুলি রাকক্ষমারির জনৈক মজিবুর রহমান বলে পরিচয় পাওয়া গেছে।

পড়শি রাজ্য অরুণাচল প্রদেশ থেকে প্রায় দেড় লক্ষ টাকা দামের একটি বিলাসী মটর সাইকেল চুরি করে এনেছিল রাকক্ষমারির মজিবুর রহমান। বাইকটি সে তেজপুরের চাঁদমারি এলাকার ওউগুড়ি পাহাড়ের জনৈক খদ্দেরের কাছে মাত্র ২০ হাজার টাকায় বিক্ৰির জন্য নিয়ে এসেছিল। এত দামি বাইক, সস্তায় বিক্রি করা হচ্ছে দেখে স্থানীয় জনাকয়েক বাসিন্দার সন্দেহ হয়। তাঁরা মজিবুরকে আটক করে পুলিশে খবর দেন।
পুলিশে খবর দেওয়ার সঙ্গে সঙ্গে জনতার হাত থেকে নিজেকে ছাড়িয়ে নিতে সে টানা-হ্যাঁচড়া শুরু করে। পুলিশ আসছে দেখে এক সময় সে তাকে ছাড়িয়ে মরণ চেষ্টা করে। এক সময় কোনওভাবে সে হাত ফসকে পালিয়ে যায়। জনতা ও পুলিশ তার পিছু ধাওয়া করে। বিপদ আঁচ করে বাইক চোর মজিবুর সংলগ্ন ব্রহ্মপুত্রে ঝাঁপ দিয়ে বসে।

এর পর তার গতিবিধি দেখে ব্রহ্মপুত্রের জলে অভিযান চালায় পুলিশ। বেশ কিছুক্ষণ পর মজিবুরকে উদ্ধার করতে সক্ষম হন অভিযানকারীরা। চোরকে আটক করে থানায় নিয়ে জেরা শুরু করে পুলিশ। পুলিশি জেরায় সে নাকি বলেছে, বহু মূল্যের মটর বাইকটি সে অরুণাচল প্রদেশের জনৈক যুবকের কাছ থেকে দশ হাজার টাকায় কিনে এনেছিল। পুলিশ তার কথায় আস্থা করতে পারছে না। তাই যোগাযোগ করা হচ্ছে অরুণাচল পুলিশের সঙ্গে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...