Home » উত্তর-পূর্ব ভারত » অসমে সড়ক দুর্ঘটনার মিছিল, নিহতের সংখ্যা শিশু-সহ বেড়ে সাত, আহত পাঁচ

অসমে সড়ক দুর্ঘটনার মিছিল, নিহতের সংখ্যা শিশু-সহ বেড়ে সাত, আহত পাঁচ

গুয়াহাটি: অসমে সড়ক দুর্ঘটনার প্রতিযোগিতা চলছে। মহানগর-সহ রাজ্যের ভিন্ন প্রান্তে পৃথক পৃথক পথ দুর্ঘটনায় আরও চারজনের মৃত্যুর পাশাপাশি দুই শিশু-সহ পাঁচজন গুরতর আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

কামরূপ গ্রামীণ জেলার বকোর আগিছিয়ায় আজ সকালে তরুলতা রাভা নামের এক মহিলার মর্মান্তিক মৃত্যু ও তাঁর পাঁচ বছরের শিশুকন্যা আহত হয়েছিল। এছাড়া বকোরই লামপাড়া এবং হাজো-দৌলশালে রবিবার রাতে দু-দুটি সড়ক দুর্ঘটনায় এক মহিলা-সহ দুজনের মৃত্যু হয়। লামপাড়ায় একটি দুরন্ত মোটর বাইকের ধাক্কায় নিজের বাড়ির সামনে মারা গেছেন বছর ৪৫-এর হিরা মালি এবং হাজো-দৌলশালে বাইক এবং অটো রিকশার মুখোমুখির ফলে মারা গেছেন প্রভাকর পাটোয়ারি নামের এক যুবক।
সোমবার মহানগরের ভাঙাগড় উড়াল সেতুর উপর সিটি বাসের ধাক্কায় মারা গেছেন বাইক আরোহী এক যুবক। তাঁকে কৌশিক কলিতা বলে শনাক্ত করা হয়েছে। কৌশিক ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র ছিলেন।

এই ঘটনার পাশাপাশি তিনসুকিয়া জেলার মাৰ্ঘেরিটায় চলন্ত ট্রেনের ধাক্কায় মুখিয়া নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বিহারের মতিহারিতে তাঁর বাড়ি বলে জানা গেছে। লিডু-গুয়াহাটি মালবাহী ট্রেনের ধাক্কায় মারা গেছেন মুখিয়া।
তাছাড়া গোলাঘাট জেলায় নুমলিগড় তেল শোধনাগার টাউনশিপে একটি স্কোরপিওর ধাক্কায় মার্মান্তিক মৃত্যু বরণ করেছে এক বালক। তাকে দুলিয়াজানের মিলনজ্যোতি স্কুলের ছাত্র সুভাষ গগৈ বলে শনাক্ত করা হয়েছে।

অন্যদিকে নিম্ন অসমের বরপেটা জেলার অন্তর্গত বজালির পাটাসারকুচিতে ট্ৰাকের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুর পাশাপাশি দুই শিশু আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তিকে বাকসা জেলার ভেরভেরির জনৈক নুর মহম্মদ বলে শনাক্ত করা হয়েছে। দুৰ্ঘটনায় আহত দুই শিশুকে পাঠশালা হাসপাতালে ভরতি করা হয়েছে।
দরং জেলার খারুপেটিয়ায় দুই মোটর বাইকের মুখামুখি সংঘৰ্ষে তিন কিশোর সংকটজনকভাবে ঘায়েল হয়েছে। তাদের তিনজনকে দরং হাসপাতালে ভরতি করা হয়েছে। ১৫ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা সংঘটিত হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...