Home » উত্তর-পূর্ব ভারত » ত্রিপুরার নির্বাচনী প্রচারে আসছেন প্রধানমন্ত্রী, যোগী আদিত্যনাথ

ত্রিপুরার নির্বাচনী প্রচারে আসছেন প্রধানমন্ত্রী, যোগী আদিত্যনাথ

আগরতলা: জানুয়ারি মাসেই নির্বাচনী প্রচারে ত্রিপুরায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনটি পর্যায়ে তিনি তাঁর প্রচারাভিযান চালাবেন। আসবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ-সহ অন্যান্য বিজেপিশাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা।

বিজেপি সূত্রে জানা গেছে, আগামী জানুয়ারি মাসে এসে প্রথম দফার নির্বাচনী মঞ্চ থেকে ভোটের দামামা বাজাবেন প্রধানমন্ত্রী মোদী। তবে এখনও দিনক্ষণ চূড়ান্ত হয়নি। সূত্র জানিয়েছে, জানুয়ারিতে একটি জায়গায় ভাষণ দেবেন এবং ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় এবং তৃতীয় পর্যায়ে নির্বাচনী প্রচার চালাবেন তিনি। ত্রিপুরার জনসাধারণকে বোঝাবেন কেন তাঁর দল বিজেপিকে ভোটে দেবেন তাঁরা।
বিজেপি সূত্রে জানা গেছে, জানুয়ারি মাসের ১৫ তারিখের মধ্যে প্রধানমন্ত্রীর তিন দফায় প্রচার সূচি চূড়ান্ত হয়ে যাবে। প্রধানমন্ত্রী রাজধানী আগরতলায় একটি জনসভাকে সম্বোধিত করবেন। তাছাড়া রোড শো করার সম্ভাবনাও রয়েছে তাঁরা। সূত্রটি জানিয়েছে, নির্বাচনী প্রচারাভিযানে জানুয়ারি মাস থেকেই তারকা প্রচারকদের আগমন শুরু হবে। বিজেপিশাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীরা, বিশেষ করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ত্রিপুরায় নির্বাচনী প্রচারে আটটি জেলা সফর করবেন বলে মোটামুটিভাবে ঠিক হয়েছে। তাছাড়া আসবেন অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রীরাও।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...