Home » বিদেশ » লাহোরে নিজের রাজনৈতিক দলের কার্যালয় খুললেন হাফিজ সঈদ

লাহোরে নিজের রাজনৈতিক দলের কার্যালয় খুললেন হাফিজ সঈদ

লাহোর: পাকিস্তানের লাহোরে এবার নিজের রাজনৈতিক দলের কার্যালয় খুললেন জমাত-উদ-দাওয়া প্রধান এবং লস্কর-ই-তৈবার সহপ্রতিষ্ঠাতা হাফিজ সঈদ। উল্লেখ্য, সম্প্রতি মিল্লি মুসলিম লিগ নামে একটি রাজনৈতিক দল তৈরি করেছেন ২৬/১১ মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সঈদ। পাকিস্তানের আগত নির্বাচনগুলিতে লড়াই করবেন তিনি। সেই লক্ষ্য এবার পাকিস্তানের অন্যতম প্রধান শহর লাহোরে নিজের রাজনৈতিক দল তৈরি করলেন হাফিজ সঈদ। এর আগে আমেরিকার এবং অন্যান্য পশ্চিমী দেশের চাপে পড়ে হাফিজ সঈদকে গৃহবন্দি করতে বাধ্য হয়েছিল পাকিস্তান। সম্প্রতি ২৯৭ দিন গৃহবন্দি থাকার পড়ে মুক্তি পেয়েছেন তিনি।

অন্যদিকে বিশেষ সূত্রে থেকে পাওয়া খবরের ভিত্তিতে জানা গিয়েছে লাহোরের মোহনি রোডে মিল্লি মুসলিম লিগের প্রধান কার্যালয় তৈরি করা হয়েছে। নির্বাচনকে পাখির চোখ করে স্থানীয় বাসিন্দাদের যাবতীয় অভাব অভিযোগ নিয়ম শুনছেন এই সন্ত্রাসবাদী নেতা। যদিও এখনও পর্যন্ত পাকিস্তানের নির্বাচন কমিশন মিল্লি মুসলিম লিগকে কোন স্বীকৃতি দেয়নি। যে জায়গাটায় এই দলের প্রধান কার্যালয় তৈরি করা হয়েছে সেটা নওয়াজ শরিফের নির্বাচনী কেন্দ্রের অন্তগর্ত। পাশাপাশি হাফিজ সঈদকে সমর্থন জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন সেনাপ্রধান নওয়াজ শরিফ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তিন তালাক বিরোধী বিল নিয়ে সরব মমতা বন্দোপাধ্যায়

আমোদপুর: নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাকযুদ্ধ অব্যাহত| বিমুদ্রাকরণকে হাতিয়ার করে এতদিন তুলোধনা ...