Home » Uncategorized » ক্ষেত্রীতে ভয়ংকর সড়ক দুর্ঘটনায় আহত বাবা-মেয়ে-সহ নয়

ক্ষেত্রীতে ভয়ংকর সড়ক দুর্ঘটনায় আহত বাবা-মেয়ে-সহ নয়

ক্ষেত্রী: সোমবার রাতে উত্তর গুয়াহাটিতে ভয়ংকর সড়ক দুৰ্ঘটনায় বাবা-মেয়ে-সহ তিনজনের পর আজ মঙ্গলবার সকালে গুয়াহাটি মহানগরের পার্শ্ববর্তী ক্ষেত্রীতেও এক পথ দুর্ঘটনায় ছয়জন গুরতর আহত হয়েছেন। তাঁদের মধ্যে দুজনের অবস্থা সংকটজনক বলে জানা গেছে।

এদিন সকাল প্রায় নয়টা নাগাদ ক্ষেত্রীর ৩৭ নম্বর জাতীয় সড়কে ঘটেছে ভয়ানক এই দুর্ঘটনা। এ ঘটনায় আহত হয়েছেন অমিয় ডেকা (৪১), মরিগাঁওয়ের বনশ্ৰী গোস্বামী (৩৮), মরিগাঁওয়ের নকুল বড়ো (৪২), মরিগাঁওয়ের বুলটি কোচ (২৪), মরিগাঁওয়ের কম্পি কোচ (৭) এবং ধিঙের বদরুজ জামান (২৫)। তাঁরা একটি স্যান্ট্রো কারের যাত্রী ছিলেন। যাচ্ছিলেন গুয়াহাটি থেকে মরিগাঁওয়ে। জাতীয় সড়ক দিয়ে দ্রুতগতিতে যাচ্ছিল হুন্ডাই সেন্ট্রোটি। ইত্যবসরে যমদূতের মতো বিপরীত দিক থেকে ছুটে আসে নগাঁওগামী একটি যাত্রীবাহী ট্ৰ্যাভেলার। দিগভ্রান্ত হয়ে ট্র্যাভেলারের সঙ্গে মুখোমুখি সংঘৰ্ষ সংঘটিত হয়। গাড়ি দুটির নম্বর এএস ২১ সি ৪৫৫৬ এবং এএস ০১ এস ৬৩৮২| আহতদের মধ্যে অমিয় ডেকা সেন্ট্রোর চালক।
আহতদের সঙ্গে-সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাছাড়া সংকটজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য অমিয় এবং বনশ্ৰী গোস্বামীকে পাঠানো হয়েছে গুয়াহাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে।

এদিকে শোণিতপুর জেলার রাঙাপাড়ায়ও এক সড়ক দুর্ঘটনা হয়েছে বলে খবর পাওয়া গেছে। দ্ৰুতগামী মটর বাইকের ধাক্কায় গুরতর আহত হয়েছেন শিবু তাঁতি নামের এক পথচারী। তাছাড়া আহত হয়েছে বাইক আরোহী আনন্দ সিং এবং পাপু সিং। আহত তিনজনকে ভরতি করা হয়েছে হাসপাতালে। বরজুলি চা বাগানের ১৭ নম্বর লাইনে ঘটেছে এই দুৰ্ঘটনা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*