Home » উত্তর-পূর্ব ভারত » বিজেপি-র প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিতে আসছেন পার্শ্ববর্তী রাজ্যের ২৫ জন মন্ত্রী-বিধায়ক

বিজেপি-র প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিতে আসছেন পার্শ্ববর্তী রাজ্যের ২৫ জন মন্ত্রী-বিধায়ক

আগরতলা: আগামী বুধবার ত্রিপুরার প্রত্যেকটি বিধানসভা কেন্দ্রে বিজেপি পদযাত্রা সংগঠিত করবে। একইসঙ্গে অনুষ্ঠিত হবে বিক্ষোভ সভাও। কর্মসূচিগুলোতে যোগ দিতে আসছেন উত্তর পূর্বাঞ্চলের বিভিন্ন রাজ্য থেকে ২৫ জন মন্ত্রী ও বিধায়ক।

বিজেপি-র রাজ্য সভাপতি বিপ্লবকুমার দেব জানিয়েছেন, বুধবার বেলা ১২টা থেকে বিকেল চারটে পর্যন্ত একযোগে সারা রাজ্যের প্রত্যেকটি বিধানসভা কেন্দ্রে পদযাত্রা সংগঠিত করা হবে। রাজ্যে ক্রমাগত বিজেপি কর্মীদের উপর হামলা, হত্যা ইত্যাদির প্রতিবাদে এই পদযাত্রার ডাক দেওয়া হয়েছে।
তিনি বলেন, শাসকদলের ক্যাডাররা এখন তালিবানি কায়দায় বিজেপি-র কর্মী-সমর্থকদের খুন করছে। এ সবের প্রতিবাদেই এই পদযাত্রা এবং পদযাত্রার শেষে বিক্ষোভসভার আয়োজন করা হয়েছে।

বিপ্লবকুমার দেব আরও জানান, এই কর্মসূচিগুলোতে যোগদানের জন্য অসম, অরুণাচল প্রদেশ এবং মণিপুর থেকে ২৫ জন মন্ত্রী এবং বিধায়ক ত্রিপুরা সফরে আসছেন। তাঁরা এই কর্মসূচিগুলোতে যোগ দেবেন। একইসঙ্গে রাজ্য নেতাদেরও বিভিন্ন এলাকার দায়িত্ব দেওয়া হয়েছে।
তিনি আরও উল্লেখ করেন, এই কর্মসূচির মাধ্যমে বামফ্রন্ট সরকারকে জানান দেওয়া হবে, তাঁদের আয়ুষ্কাল ঘনিয়ে এসেছে। মঙ্গলবার থেকেই বিভিন্ন রাজ্যের বিধায়করা রাজ্যে আসতে শুরু করেছেন। আগামীকাল সকালের মধ্যে সকলেই এসে পৌঁছবেন বলে তিনি জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ত্ৰিপুরায় অমিত শাহর জনসমাবেশ সফল করার প্ৰস্তুতি বিজেপি-র

আগরতলা: আগামী ৭ জানুয়ারি ত্ৰিপুরার আমবাসা ও উদয়পুরে বিজেপি-র সৰ্বভারতীয় সভাপতি অমিত শাহর নিৰ্বাচনী জনসমাবেশকে ...