Home » পশ্চিমবঙ্গ » গঙ্গাসাগর মেলা উপলক্ষে পূর্ব রেলের বাড়তি ট্রেন

গঙ্গাসাগর মেলা উপলক্ষে পূর্ব রেলের বাড়তি ট্রেন

কলকাতা: গঙ্গাসাগর মেলা উপলক্ষে বাড়তি ট্রেনের ব্যবস্থা করছে পূর্ব রেল। আগামী ১২ থেকে ১৬ জানুয়ারি এই পরিষেবা পাওয়া যাবে। সোমবার রেলের তরফে এই খবর জানানো হয়েছে।

১২ ও ১৩ জানুয়ারি শিয়ালদহ ও নামখানার মধ্যে দুটি বিশেষ গ্যলোপিং ট্রেন চালানো হবে। মাঝে অন্য স্টেশনে ট্রেনগুলি থামবে না। নামখানা থেকে ওই দিন চলবে শিয়ালদহগামী তিনটি গ্যালোপিং ট্রেন। কলকাতা স্টেশন ও নামখানার মাঝে চলবে দুটি এবং লক্ষীকান্তপুর ও শিয়ালদহের মাঝে ওই দিন চালানো হবে বিশেষ ট্রেন।
১৪ জানুয়ারি শিয়ালদহ ও নামখানার মধ্যে এবং নামখানা ও শিয়ালদহের মধ্যে চালানো হবে তিনটি করে বিশেষ গ্যলোপিং ট্রেন। কলকাতা স্টেশন ও নামখানার মাঝে একটি, লক্ষীকান্তপুর ও নামখানার মধ্যে একটি এবং লক্ষীকান্তপুর ও শিয়ালদহের মাঝে একটি বিশেষ ট্রেন চালানো হবে।

১৫ জানুয়ারি শিয়ালদহ ও নামখানার মধ্যে দুটি বিশেষ গ্যলোপিং ট্রেন চালানো হবে। নামখানা থেকে ওই দিন চলবে শিয়ালদহগামী তিনটি গ্যালোপিং ট্রেন। কলকাতা স্টেশন ও নামখানার মাঝে চলবে দুটি, লক্ষীকান্তপুর ও নামখানার মধ্যে একটি এবং লক্ষীকান্তপুর ও শিয়ালদহের মাঝে একটি বিশেষ ট্রেন ওই দিন চালানো হবে।
১৬ জানুয়ারি শিয়ালদহ ও নামখানার মধ্যে এবং নামখানা ও শিয়ালদহের মধ্যে দুটি করে বিশেষ গ্যলোপিং ট্রেন চালানো হবে। কলকাতা স্টেশন ও নামখানার মাঝে চলবে একটি, লক্ষীকান্তপুর ও নামখানার মধ্যে একটি এবং লক্ষীকান্তপুর ও শিয়ালদহের মাঝে একটি বিশেষ ট্রেন চালানো হবে।

এ ছাড়াও, ৩৪৯৮১ কাকদ্বীপ-লক্ষীকান্তপুর লোকাল ট্রেন ১৪ ও ১৫ জানুয়ারী চালানো হবে শিয়ালদহ পর্যন্ত. ১৫ জানুয়ারী ৩৪৯২৩/৩০৭১১ নামখানা-লক্ষীকান্তপুর-বালিগঞ্জ লোকাল ট্রেনটি চলবে শিয়ালদহ পর্যন্ত।
লক্ষীকান্তপুর-নামখানা-লক্ষীকান্তপুর ট্রেনটি রবিবার এমনিতে বন্ধ থাকে। কিন্তু ১৪ জানুয়ারী, রবিবার ট্রেনটি চালানো হবে।

৩০৪১৩ বিবাদী বাগ- শিয়ালদহ ট্রেনটি ১২,১৩ ও ১৫ জানুয়ারী বনধ থাকবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উলুবেড়িয়া উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম ঘোষণা নিয়ে ধন্দ

কলকাতা: উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম চূড়ান্ত ঘোষণা নিয়ে ধন্দ দেখা দিয়েছে৷ দলের ...