Home » পশ্চিমবঙ্গ » পূর্ব মেদিনীপুরে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির কর্মীসভায় হামলার অভিযোগ, আহত ৮ জন

পূর্ব মেদিনীপুরে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির কর্মীসভায় হামলার অভিযোগ, আহত ৮ জন

ময়না: পূর্ব মেদিনীপুরে দলীয় কর্মীসভায় আক্রান্ত বিজেপি | সোমবারের হামলায় আহত হয়েছেন বিজেপির তমলুক জেলা সভাপতি, সহ সভাপতিসহ মোট আটজন । এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে জেলার একাধিক জায়গায় বিজেপির পক্ষ থেকে পথ অবরোধ করা হয় |যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

জানা গেছে এদিন পূর্ব মেদিনীপুরে জেলার ময়নার জোরাচক এলাকায় দলীয় কর্মীসভা করতে যায় বিজেপির জেলা নেতৃত্ব | অভিযোগ বিজেপির ওই কর্মীসভায় হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতিরা । এই ঘটনায় বিজেপির তমলুক জেলা সভাপতি প্রদীপ দাস, সহ সভাপতি অসিত পট্টনায়ক সহ আটজন আহত হয়েছেন। তাদের ময়না স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা চলছে | পরে এই ঘটনার প্রতিবাদে জেলার একাধিক জায়গায় পথ অবরোধ করেন বিজেপি নেতা-কর্মীরা। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।
বিজেপি সুত্রে খবর, আজ ময়নায় বিজেপি-র মণ্ডল কমিটির একটি বৈঠক ছিল। অভিযোগ, বৈঠক চলাকালীন বেলা তিনটে নাগাদ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সেখানে চড়াও হয়। লাঠি দিয়ে বিজেপি নেতা-কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। বুকে আঘাত পান বিজেপির তমলুক জেলা সভাপতি প্রদীপ দাস| এই ঘটনায় মোট আটজন আহত হন। এদের প্রাথমিক চিকিৎসার জন্য তাঁদের ময়না ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে ভর্তি করা হয় তমলুক জেলা হাসপাতালে। ঘটনার প্রতিবাদে জেলার একাধিক জায়গায় পথ অবরোধ করে বিজেপি । এই ঘটনায় প্রদীপবাবু বলেন, “রাজ্যের পাশাপাশি এই জেলাতেও বিজেপি নেতা কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছে তৃণমূলের প্রতিনিধিরা। আজ আমাদের বৈঠকেও তৃণমূল আশ্রিত দুষ্ক়ৃতীরা হামলা চালিয়েছে। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি।” যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উলুবেড়িয়া উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম ঘোষণা নিয়ে ধন্দ

কলকাতা: উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম চূড়ান্ত ঘোষণা নিয়ে ধন্দ দেখা দিয়েছে৷ দলের ...