Home » পশ্চিমবঙ্গ » উলুবেড়িয়া উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম ঘোষণা নিয়ে ধন্দ

উলুবেড়িয়া উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম ঘোষণা নিয়ে ধন্দ

কলকাতা: উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম চূড়ান্ত ঘোষণা নিয়ে ধন্দ দেখা দিয়েছে৷ দলের একটি সূত্র মঙ্গলবার জানায়, এবার বিজেপির টিকেট প্রার্থী হতে চলেছেন ইশরাত জাহান। কিন্তু বুধবার দলের তরফে বলে হয়, এখনও এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি৷ এ ব্যাপারে চমক দিতে চলেছে বিজেপি। তৃণমূল কংগ্রেস ও বামফ্রন্ট তাঁদের প্রার্থী ঘোষণা করে দিলেও এখন বিজেপির তরফে কোনও প্রার্থীর নাম চূড়ান্ত ঘোষণা করা হয়নি। ৯ জানুয়ারি উলুবেড়িয়ার একটি জনসভায় একেবারে উলুবেড়িয়ার প্রার্থীকে হাজির করতে চাইছে বিজেপি নেতৃত্ব। আর সেই কারণেই জল্পনা শুরু হয়েছে৷

হাওড়ার পিলখানার বাসিন্দা ইশরাত জাহান সুপ্রিম কোর্টে তিন তালাক নিয়ে লড়াই করে এই মুহূর্তে রাজ্য রাজনীতিতে পরিচিত মুখ হয়ে উঠেছেন। তিন তালাক বিল লোকসভায় পাস হওয়ার পর হঠাৎই বিজেপি অফিসে ডেকে ইশরাতকে সংবর্ধনাও দেওয়া হয়। সেইসঙ্গে ইশরাতের হাতে পতাকা তুলে দেওয়া হয় ওই দিন। যদিও বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়, তাঁর বিজেপি যোগের কথা অস্বীকার করেন। ইশরাতের বিজেপি-যোগ নিয়ে ধোঁয়াশা রয়েছে এখনও। ইশরাত নিজে অবশ্য জানান, তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁকে বিশেষ সাহায্য করেছেন এই তিনি তালাক বিল নিয়ে লড়াইয়ে, সেই কারণেই ইশরাত মোদীর দল বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে মনস্থ করেন। সেই ইশরাতকেই উলুবেড়িয়ায় প্রার্থী করে চমক দিতে পারে বিজেপি।

দলের প্রভাবশালী একটি সূত্রের খবর, এবার সংখ্যালঘু নয়, এমন মুখ এবার উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের জন্য ঘোষণা হতে পারে। অপর একটি সূত্রের খবর, ইশরাতকে উলুবেড়িয়ায় দাঁড় করিয়ে তৃণমূল প্রার্থী সুলতান-পত্নী সাজদা বেগমকে চ্যালেঞ্জ দিতে তৈরি হচ্ছে বিজেপি নেতৃত্ব।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বছরের শুরুতেই জাঁকিয়ে শীত পড়ল গোটা শিলিগুড়িতে

শিলিগুড়ি: নতুন বছরের শুরুতেই জাঁকিয়ে শীত পড়ল গোটা উত্তরবঙ্গে। যাঁরা এবছর শীত পড়ল না বলে ...