Home » উত্তর-পূর্ব ভারত » সাংবাদিকদের নিয়ে কটাক্ষ, মানিক সরকারের বিরুদ্ধে তোপ বিজেপির

সাংবাদিকদের নিয়ে কটাক্ষ, মানিক সরকারের বিরুদ্ধে তোপ বিজেপির

আগরতলা: সাংবাদিকদের বিরুদ্ধে কুরুচিকর কটাক্ষ করার জন্য মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপি তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। মুখ্যমন্ত্রীর এ ধরনের অশালীন বক্তব্যকে উদ্দেশ্যপ্রণোদিত এবং ভয়ের বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছে বিজেপি।

নব্যবিজেপি নেতা তথা প্রাক্তন বরিষ্ঠ মন্ত্রী রতন চক্রবর্তী সংশ্লিষ্ট বিষয়ে সাংবাদিকদের জানিয়েছেন, “মুখ্যমন্ত্রী বুঝে গেছেন, রাজ্যের সাংবাদিকরাই জনগণের অন্তিম ভরসা। আর সাংবাদিকরা যে ভাবে রাজ্যের বাম সরকারের বিভিন্ন গোপন দুর্নীতির তথ্য প্রকাশ্যে নিয়ে আনছেন তা তাঁদের সংকটের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই অবস্থায় মুখ্যমন্ত্রী এখন বেসামাল হয়ে পড়েছেন।”

তিনি বলেন, “মানিক সরকার ২০ বছর ধরে মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলাচ্ছেন। এখন ক্ষমতা হারানোর ভয়ে বেসামাল হয়ে চোখে সরষে ফুল দেখছেন। যখন-তখন যাকে যা-খুশি বলছেন। অন্যথায় তিনি রাজ্যের সাংবাদিকদের মানসিক ব্যাধিগ্রস্ত বলে আক্রমণ করতেন না। এ ধরনের কুরুচিকর মন্তব্য, বিশেষ করে সাংবাদিকদের প্রতি, যখন এই রাজ্যে সাংবাদিকরা প্রতিনিয়ত হুমকির মুখে রয়েছেন! এটা তাঁর রুচিবোধের পরিচায়ক।”

রতন চক্রবর্তী আরও বলেন, “এ সবে সাংবাদিকদের দুঃখ পাওয়ার কোনও কারণ নেই। কারণ তিনি প্রকাশ্যে তাঁর পার্টির কর্মীদের ছাগলের তিন নম্বর বাচ্চা বলে অভিমত ব্যক্ত করেছেন। যাঁদের এমন রুচিবোধ রয়েছে তাঁদের কাছ থেকে আর বিশেষ কিছু প্রত্যাশা করা যায় না।”

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিলচরে আত্মঘাতী যুবক, এনআরসি খসড়ার সঙ্গে এর সম্পর্ক নেই, জানিয়েছে জেলা পুলিশ

শিলচর: কাছাড় জেলায় এক ব্যক্তির আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আত্মহত্যার কারণ হিসেবে গতকাল রাতে ...