গলসিতে তৃণমূল কর্মীদের পিটিয়ে জখম করার অভিযোগ সিপিএমের বিরুদ্ধে

বর্ধমান: ভোট প্রচারের দেওয়াল লিখনে অংশ নেওয়া তৃণমূল কর্মীদের পিটিয়ে জখম করার অভিযোগ উঠলো সিপিএম-এর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসি ১ ব্লকের শিড়রাই গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি সামাল দেয়। রক্তাত দুই তৃণমূল কর্মীকে চিকিৎসার জন্য রাতেই নিয়েযাওয়া হয় পুরসা ব্লক প্রাথমিক স্বাস্থ কেন্দ্রে। এই ঘটনা ঘিরে উত্তেনা ছড়িয়েছে এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বী শাসক দলের প্রার্থীর সমর্থনে এলাকার তৃণমূল কর্মীরা শনিবার দেওয়াল লেখে। তা নিয়ে দু-দলের মধ্যে গোলযোগ বাঁধে। এলাকার তৃণমূল নেতা শেখ উজ্বল বলেন শনিবার সন্ধ্যার পর তিনি ও আরো ৪ কর্মী স্থানীয় একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। সেখ উজ্জ্বলের অভিযোগ ওই সময় স্থানীয় সিপিএম নেতা কালো মোল্লার নেতৃত্বে কয়েকজন দুষ্কৃতি বাইকে চড়ে ওই চায়ের দোকানের সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই তারা লাঠি, বাঁশ ও রড দিয়ে তাঁদের মারধর শুরু করেদেয়। সেখ উজ্জ্বল বলেন, মারধোরে তিনি এবং সেখ কুতুব নামে অপর তৃণমূল কর্মী জখম হন। হামলাকারী সিপিএম এর ওই দুস্কৃতিদের হাতে আগ্নেয়াস্ত্রও ছিল বলেও সেখ উজ্জ্বল অভিযোগে করেছেন।

যদিও সিপিআই (এম)-এর এরিয়া কমিটির সদস্য গোলাম মোস্তফা এই ঘটনা প্রসঙ্গে বলেন, তৃণমূলের অন্তকলহের জেরে ঘটেছে এই মারপিটের ঘটনা। তৃণমূলের লোকজন নিজেরা মারপিট করে সিপিএমের নামে মিথ্যা অপবাদ দিচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *