রাশিফল: মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | April 22, 2019 | 12:00 am

বিবিধ প্রকার বিপরীতমুখী অবস্থাগত কারণে এই রাশির জাতকদের আজকের দিনটি কষ্টকরভাবে কাটবার আশঙ্কা। নিজের এবং পরিবারের কারো স্বাস্থ্য নিয়ে চিন্তা। সাংসারিক জীবনে বিরুদ্ধ পরিবেশ। নিকটজনের সঙ্গে সংযোগ রক্ষা করে চলুন। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্য জটিলতা। লগ্নিতে বিরত থাকুন।

অবস্থাগত প্রতিকূলতায় এই রাশির জাতকদের আজকের দিনটি ব্যয়বহুল। স্বাস্থ্যগত নানা সমস্যা। সাংসারিক জীবন এক প্রকার। নিকটজনের সঙ্গে মানিয়ে চলা বিশেষ প্রয়োজন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে বিভিন্ন ধরনের জটিলতা। লগ্নি করুন সাবধানে।

প্রতিকূল পরিস্থিতিগত কারণে এই রাশির জাতকদের আজকের দিনটি ত্রাসের মধ্য দিয়ে কাটবার ইঙ্গিত পাওয়া যাচেছ। কায়িক এবং মানসিক স্বাস্থ্য নিয়ে চিন্তা। সাংসারিক জীবনে ভারসাম্যের অভাব। নিকটজনের সঙ্গে যোগাযোগ রেখে চলা উচিত। আর্থিক স্থিতি সাময়িকভাবে অবনত। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। লগ্ন়ি না করাই ভালো।

গ্রহ-নক্ষত্রের অনুকূল সন্নিবেশে আজ এই রাশির জাতকদের লাভবান হওয়ার বিশেষ যোগ রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও সমৃদ্ধি। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আর্থিক স্থিতি উন্নত। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।

পরিস্থিতিগত কারণে আজ এই রাশির জাতকদের কোনও দ্রব্য হানির আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি চলনসই। সাংসারিক জীবন পূর্ববত্। নিকটজনের সঙ্গে যোগাযোগ থাকবে। আর্থিক স্থিতি মোটামুটি ভালো। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। লগ্নি করুন সাবধানে।

বিভিন্ন প্রকার ইতিবাচক যোগাযোগে আজ এই রাশির জাতকদের যশ লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও উদ্দীপনা। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।

বহুবিধ প্রতিকূল পরিস্থিতিগত কারণে এই রাশির জাতকদের আজ কলহে জড়িয়ে পড়বার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি ঈষত্ অবনত। সাংসারিক জীবনে দ্বিধা ও সংশয়। নিকটজনের সঙ্গে দূরত্ব সৃষ্টি হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। আর্থিক স্থিতি চলনসই। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। লগ্ন়িতে সতর্কতা।

বিরুদ্ধ পরিস্থিতিগত সংঘাতে এই রাশির জাতকদের আজকের দিনটি অশান্তির মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতি প্রতিকূল। সাংসারিক জীবনে মনোমালিন্য। নিকটজনের সঙ্গে সম্পর্কে ফাটল। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। লগ্নিতে বিরত থাকুন।

অতিরিক্ত পরিশ্রমে আজ এই রাশির জাতকদের স্বাস্থ্যহানির আশঙ্কা। স্বাস্থ্যগত বিষয়ে সতর্কতা অতি আবশ্যক। সাংসারিক জীবন পূর্ববত্। নিকটজনের সঙ্গে যোগাযোগ থাকবে। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে ব্যাপ্তি। লগ্নিতে সতর্কতা।

বিভিন্ন প্রকার পরিস্থিতিগত সংযোগে এই রাশির জাতকদের আজ নতুন কর্মসংস্থানের যোগ রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও উত্সাহ। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে প্রসারতা। লগ্ন়ি করতে পারেন।

অনুকূল পরিস্থিতির যোগাযোগে আজ এই রাশির জাতকদের শত্রুনাশ হওয়ার যোগ রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি স্বাভাবিক। সাংসারিক জীবনে আনন্দ ও তৃপ্তি। নিকটজনের সঙ্গে অ্নরঙ্গতা। আর্থিক স্থিতি উন্নত। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।

বিবিধ প্রকার বিরুদ্ধ পরিস্থিতির কারণে এই রাশির জাতকদের আজকের দিনটি সাংসারিক নানাবিধ ঝামেলার মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। স্বাস্থ্যগত বিষয়ে প্রতিকূলতা। সাংসারিক জীবনে জটিলতা ও ক্ষোভ। নিকটজনের সঙ্গে সম্পর্কে তিক্ততা। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। লগ্নি করবেন না।

লীলাবতী

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *