নতুন জামা কেনার টাকা নেই শ্রীদেবীর-কন্যা জাহ্নবীর!

বলিউডের জনপ্রিয় প্রযোজক বনি কাপুর আর কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবীর নাকি নতুন পোশাক কেনার টাকাই নেই। গত বছর শশাঙ্ক খইতান পরিচালিত ও করণ জোহরের ধর্মা প্রোডাকশন প্রযোজিত মারাঠি ছবি ‘সাইরাত’-এর হিন্দি সংস্করণ ‘ধড়ক’ দিয়ে ভক্ত আর সমালোচকদের মন জয় করা জাহ্নবী এ কি কথা বললেন! অবাক লাগছে শুনে?

এর আগে জাহ্নবী কাপুরের জিম থেকে বের হওয়া পরিশ্রান্ত ঝলমলে ছবি ভাইরাল হয়। আর পাপারাজ্জিরাও দল বেঁধে ক্যামেরা নিয়ে জিমের সামনে ওত পেতে থাকে। এ জন্য প্রতিদিনই নতুন নতুন পোশাক পরে জিমে আসতে হতো তাঁকে। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে উপস্থাপক করণ জোহর তাই জাহ্নবীকে জিজ্ঞেস করেন, ‘তোমার যে এত ছবি ভাইরাল হয়, কীভাবে? তুমি কি পাপারাজ্জিদের ডেকে আনো?’ জবাবে জাহ্নবী বললেন, ‘আমাকে ডাকতে হয় না। তাঁরাই আমার জন্য অপেক্ষা করেন। আমি বরং তাঁদের না আসতে অনুরোধ করেছিলাম। বলেছিলাম, ভাই, জিমে আসার জন্য আমার আর জামা নেই। এখন কেবল পায়জামাগুলোই বাকি।’

কিন্তু সম্প্রতি একই পোশাক পরে বারবার জিমে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তারপরেই শুরু হয়েছে সমালোচনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিষয়ে প্রশ্ন করা হয় তাঁকে। জবাবে জাহ্নবী বলেন, ‘প্রতিবেলা নতুন পোশাক পরার মতো আয় করি না আমি।’

একই পোশাক একাধিকবার পরায় সোশ্যাল মিডিয়া তাঁকে নিয়ে ট্রল করাতেও যে তাঁর বিশেষ কিছু আসে-যায় না, সেটিও সাফ জানিয়ে দেন। জাহ্নবীর ভাষায়, ‘আপনি কখনোই সব মানুষকে খুশি রাখতে পারবেন না। এই সমালোচনা যদি আমার কাজের বিষয়ে হতো, আমি সেটা গুরুত্বের সঙ্গে নিতাম এবং সংশোধন করতাম। কিন্তু প্রতিদিন, প্রতিবেলায় বাইরে বের হওয়ার সময় নতুন পোশাক পরা আমার কাজ না।’

এবার তাহলে কাজের কথায় আসা যাক। ২০১৮ সালেই জানা গেছে, জাহ্নবী কাপুর আছেন করণ জোহরের ‘তখ্‌ত’ ছবিতে। বলিউডের অ আ ক খ যে জানে, সে জানে করণ জোহরের ছবি কেমন হয়। তারকাবহুল, মসলাদার, রোমান্টিক, ড্রামা, নাচ-গানে ভরপুর। করণ জোহরের পরবর্তী ছবি ‘তখ্‌ত’ও ব্যতিক্রম হবে না। সেখানে ঈশান খাট্টারের পর জাহ্নবীর নতুন সঙ্গী হবেন ভিকি কৌশল। এই ছবিতে আরও আছেন রণবীর সিং, আলিয়া ভাট, কারিনা কাপুর খান, ভূমি পেডনেকর, অনিল কাপুরের মতো বড় তারকারা।

জাহ্নবী কাপুর এখন ১৯৯৯ সালে কারগিল যুদ্ধে অংশ নেওয়া ভারতীয় বিমানবাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিক নিয়ে ব্যস্ত আছেন। এই ছবির শুটিং চলছে লক্ষ্ণৌতে। গায়ে পাইলটের পোশাক চাপিয়ে একেবারে গুঞ্জন সাক্সেনা হয়ে আগুনের মুখে যুদ্ধে আহত সৈনিকদের রক্ষা করছেন তিনি। শুটিংয়ের কয়েকটা ছবি আবার সতর্কতা আর গোপনীয়তার সব বেড়াজাল পেরিয়ে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এসব ছবিতে জাহ্নবী কাপুরকে দেখা যায় একেবারেই সামান্য মেকআপে। এই সিনেমাটিও করণ জোহরের ধর্ম প্রোডাকশনের।

এদিকে জাহ্নবী কাপুর ‘রুহ-আফজা’ নামে আরেকটি সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন। এখানে তাঁর বিপরীতে আছেন রাজকুমার রাও। এই ছবিতে রয়েছে দুইটি চমক। এক, এখানে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। দুই, সেই দুটো চরিত্রের একটা আবার ভূত।

তাই পাপারাজ্জি আর ভক্তদের জিমের পোশাক ছেড়ে পর্দার ভূত বা গুঞ্জন সাক্সেনার ওপরই অধিক মনোযোগ দিতে পরামর্শ দিয়েছেন জাহ্নবী কাপুর।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *