বেসামাল প্রিয়াঙ্কা, সামলেছেন নিক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | April 9, 2019 | 5:22 pm

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস সম্প্রতি গিয়েছিলেন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার পেন স্টেট ইউনিভার্সিটির পানশালায়। খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে। বাধ্য হয়ে তাঁরা পানশালা থেকে বের হওয়ার জন্য বিকল্প পথ ব্যবহার করেন। তাতে তেমন লাভ হয়নি। পানশালার নিচে তাঁদের জন্য অপেক্ষা করছিলেন অসংখ্য ভক্ত। আর এই তারকা দম্পতির সেখান থেকে বেরিয়ে আসার সময় ঘটে বিপত্তি।

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস সিঁড়ি থেকে নামছেন। তাঁরা একজন আরেকজনের হাত ধরে ছিলেন। হঠাৎ প্রিয়াঙ্কার পা পিছলে যায়। মুহূর্তেই স্ত্রীকে শক্ত হাতে ধরে ফেলেন নিক। তাই এই যাত্রায় সবার সামনে সিঁড়িতে পড়ে যাওয়া থেকে রক্ষা পান প্রিয়াঙ্কা। পরে জানা যায়, প্রিয়াঙ্কা নাকি হাই হিলের জুতো পরেছিলেন। তাছাড়া তাড়াহুড়োও ছিল। চারদিকে সবাই চিৎকার করছে। তাই নিজের দিকে তেমন মনোযোগ দিতে না পেরেই সিঁড়ি দিয়ে নামার সময় নিজেকে আর সামলাতে পারেননি।

পেন স্টেট ইউনিভার্সিটির পানশালার নিচে যাঁরা অপেক্ষা করছিলেন, তাঁদের মধ্যে অনেকেই প্রিয়াঙ্কার এই ঘটনাটি নিজেদের মোবাইলে ক্যামেরায় বন্দি করেছেন। এরপর তা দ্রুত ছড়িয়ে পড়ে ফেসবুক আর ইনস্টাগ্রামে। তাতে দেখা যায়, যখনই প্রিয়াঙ্কার পা পিছলে গেছে, তিনি নিকের কাঁধে ভর দিয়ে তাঁর হাত ধরেন, নিকও স্ত্রীর হাত শক্ত করে ধরে ফেলেন। ওই সময় প্রিয়াঙ্কা হতবাক হয়ে বললেন, ‘অপ!’ আবার পড়ে যাওয়া থেকে রক্ষা পেয়ে মুহূর্তেই হাসিতে ফেটে পড়েন।

সম্প্রতি একটি  ম্যাগাজিনে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিবাহবিচ্ছেদের খবর বের হয়। সেই প্রতিবেদনে দাবি করা হয়, নিক ও প্রিয়াঙ্কার মধ্যে সম্পর্ক ভালো নেই। তাঁরা একজন আরেকজনের সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। প্রিয়াঙ্কা সংসারী নন। সবকিছুতেই নিককে নিয়ন্ত্রণ করতে চান। রাগারাগি করেন। তাই তাঁদের বিবাহবিচ্ছেদ এখন সময়ের অপেক্ষা মাত্র। এরপর এই ঘটনার ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেছেন, তখন  ম্যাগাজিনের সেই গুজব নিয়ে হলিউড আর বলিউডে যাঁরা হইচই শুরু করেছিলেন, এটা তাঁদের জন্য মোক্ষম জবাব।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিবাহবিচ্ছেদের গুজব যখন ক্রমেই ডালপালা মেলছে, ঠিক তখন এই দুই তারকার ঘনিষ্ঠজনেরা এর বিরোধিতা করেছেন। প্রিয়াঙ্কা তাঁদের জানিয়েছেন, নিক নাকি তাঁর খুব খেয়াল রাখেন। বিয়ের আগের রাতে তাঁর সামনে ১৮ রকমের উপহার সাজিয়ে নিক প্রতিজ্ঞা করেছেন, তাঁর পাশে থাকবেন। সব সময় তাঁকে রক্ষা করবেন। আর নিক সেই প্রতিজ্ঞা রক্ষা করছেন।

তবে প্রিয়াঙ্কার পা পিছলে পড়ে যাওয়ার ঘটনা নতুন নয়। এ বছর ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার তৃতীয় ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের এক থিয়েটারে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। একটি সংবাদ মাধ্যমের খবর,  সেই অনুষ্ঠানে স্বামী নিক জোনাসকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁরা একজন আরেকজনের হাত ধরে ছিলেন। সেই অনুষ্ঠানের ভিডিওতে দেখা যায়, ভক্তদের সামনে পা পিছলে পড়ে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা। ঠিক সেই মুহূর্তে তাঁকে পড়ে যাওয়া থেকে রক্ষা করেন নিক। প্রিয়াঙ্কাকে শক্ত করে তাঁর গাউন ধরে থাকতে দেখা যায়। সেই ভিডিও দেখে ভক্তদের একজন লিখেছেন, ‘পারফেক্ট হাজব্যান্ড’ নিক। একজন তো বলেই ফেললেন, ‘এভাবে সব সময় তাঁকে রক্ষা করবেন।’ আরেক ভক্ত লিখেছেন, ‘খুব আদুরে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *