ইদে টিকিট শুধু কামালপুরেই নয় পাওয়া যাবে ঢাকার বিভিন্ন জায়গাতেও বললেন রেলমন্ত্রী নরুল ইসলাম

এবার পবিত্র ইদুল ফিতরে ঘরমুখো মানুষের জন্য রাজধানী ঢাকার বিভিন্ন স্থান থেকে ট্রেনের টিকিট বিক্রি করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। শুক্রবার বেলা ১১ টার সময় রাজধানীর কমলাপুর রেলস্টেশন পরিদর্শনে এসে একথা বলেন তিনি। ট্রেনের টিকিট বিক্রির জন্য এ মাসে নতুন অ্যাপ চালু করা হবে বলেও তিনি জানান।

বাংলাদেশের রেলমন্ত্রী জানান, ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষের টিকিট পেতে ভোগান্তি বন্ধ করতে ও টিকিটের কালোবাজারি আটকাতে এই ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ রেল মন্ত্রক।

রেলস্টেশনের পাশাপাশি শহরের বিভিন্ন পয়েন্ট যেমন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র, তেজগাঁও, বসুন্ধরা ইত্যাদি এলাকা থেকে টিকিট বিক্রি করা হবে। তিনি বলেন, ‘ঈদ এলে কমলাপুর রেলস্টেশনে হাটের মতো বসে যায়। এবার আমরা চেষ্টা করব, এই টিকিট যেন রেলভবন থেকে দিতে পারি। টিএসসি, সায়েদাবাদ, বসুন্ধরাসহ বিভিন্ন পয়েন্ট থেকে যেন টিকিট দিতে পারি। যাতে ওই অবস্থা এবার না হয়।’

এছাড়া রেলমন্ত্রী এদিন আরও জানান, টিকিট বিক্রির জন্য এ মাসেই নতুন অ্যাপ চালু করা হবে। অ্যাপের মাধ্যমে বিকাশ বা অন্যান্য মাধ্যমে টাকা পরিশোধ করে অনলাইনে ট্রেনের টিকিট কেনা যাবে।

Spread the love

1 comment on “ইদে টিকিট শুধু কামালপুরেই নয় পাওয়া যাবে ঢাকার বিভিন্ন জায়গাতেও বললেন রেলমন্ত্রী নরুল ইসলাম

  1. maha168 link alternatif

    Thanks for your personal marvelous posting! I really enjoyed reading it, you could be
    a great author. I will always bookmark your blog
    and will come back very soon. I want to encourage
    continue your great writing, have a nice holiday weekend!

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *