সাঁইথিয়ায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ, এলাকায় ব্যাপক বোমাবাজি

অমর নাথ দত্ত, বীরভূমঃ ভোটের আগে উত্তপ্ত সাঁইথিয়া ব্লকের পঞ্চায়েত। তৃণমূল এবং বিজেপি দুই রাজনৈতিক দলের লড়াইয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। চলে ব্যাপক বোমাবাজি, ঘটনার পর গ্রামে পুলিশের টহলদারি।

সাঁইথিয়া ব্লকের ফুলুর পঞ্চায়েতের কানাইপুর গ্রামে আজ দুপুরে বিজেপি এবং তৃণমূল সংঘর্ষ বাঁধে। সংঘর্ষকে কেন্দ্র করে ওই গ্রামের বেশ কয়েকটি বাড়িকে লক্ষ্য করে ছোঁড়া হয় বোমা। বোমাবাজি করে দুষ্কৃতীরা গ্রামের পাশের মাঠ দিয়ে চম্পট দেয়। ঘটনার খবর পেয়ে গ্রামে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। পিছন ধাওয়া করে দুষ্কৃতীদের। গ্রামে এই মুহূর্তে থমথমে অবস্থা, চলছে পুলিশি টহলদাড়ি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুজনকে আটক করে ঘটনায় জড়িত থাকার সন্দেহে।

বোমাবাজি এবং হামলার ঘটনায় অভিযোগের তীর বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে। আক্রান্ত পরিবারগুলির তরফ থেকে জানানো হয়, “দল নিয়ে মারামারি। তারপরেই আমাদের এই বাড়িঘরে বোমাবাজির ঘটনা ঘটেছে। আমরা সকলে তৃণমূল করি।”

বোমাবাজির ঘটনা নস্যাৎ করে স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, বোমাবাজির এই ঘটনায় তাদের দলের কেউ জড়িত নয়। নিজেদের মধ্যে লড়াই করে বিজেপির ঘাড়ে দোষ চাপাতে চাইছে। যদিও তৃণমূল নেতৃত্বের স্পষ্ট দাবি এই ঘটনা বিজেপি ঘটিয়েছে।

দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মোট সাতটি বাড়িতে বোমা বাজি চালানো হয় বলে জানা গিয়েছে। ঘটনায় আহতের সংখ্যা পাঁচ, যারা প্রত্যেক এই তৃণমূল সমর্থক বলে স্থানীয় সূত্রে খবর।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *